কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি;
  • প্রকাশিত: ২ নভেম্বর ২০২১, ১:৪৭ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

কুমিল্লার মনোহরগঞ্জে একুশে এক্সপ্রেস বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী স্ত্রীসহ তিনজন নিহত ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোডে কাভার্ডভ্যানের ধাক্কায় লিটন নামে একজন নিহত হয়েছে।

সোমবার সকাল ৯টায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় সায়মুনা (২০), সেলিনা আক্তার (৪৫), তার স্বামী রহুল আমিন (৬৫) নিহত হন। ৩ জনই বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের বাসিন্দা। অটোরিকশা চালক খোকন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ উপজেলার নাথের পেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাফর আহম্মেদ।

তিনি বলেন, একুশে এক্সপ্রেসের একটি বাস হিমাচল এক্সপ্রেসের একটি বাসকে ওভারটেক করার চেষ্টা করলে একুশে এক্সপ্রেসের ধাক্কায় একটি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। বাস ও আটোরিকশা জব্দ করা হয়েছে’।

এদিকে কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল সংবাদ পত্র পরিবহন সংস্থা চাদনী পরিবহনের মাইক্রোবাস চালক লিটন ইসলামের (৫৫)।

মঙ্গলবার দিবগত রাত ৩টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিটন নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের ছেলে।

ময়নামতি হাইওয়ে থানার উপ-পরিদর্শক খোরশেদ আলম জানান, নিহত লিটন সংবাদ পত্র পরিবহন সংস্থা চাদনী পরিবহনের মাইক্রোবাস চালক ছিলেন। ভোর রাত ৩টার দিকে পদুয়ারবাজার ফ্লাইওভারের পশ্চিম পাশে কাভার্ডভ্যান চাপায় দুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। এতে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর চালক লিটনের মৃত্যু হয়। আহত হয়েছে আরও ৩ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...