স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা, বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর

ফরিদপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১, ১২:০৫ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইমাম-উল ইসলামের বসতবাড়িতে ভাঙচুর ও লুটপাটের খবর পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করে।

ভুক্তভোগীর অভিযোগ, বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খন্দকার জাকির হোসেন নিলুর সমর্থকেরা ইউনিয়নের ভাজনকান্দা গ্রামের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইমাম-উল ইসলামের বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুরের পাশাপাশি ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

এ সময় হামলাকারীরা বাড়ির নারীদের লাঞ্ছিত করে। ইমামুল ইসলামের কর্মীদের জন্য রান্না করা সমস্ত খাবার নষ্ট করে ফেলা হয়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি উত্তপ্ত থাকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইমাম-উল ইসলাম অভিযোগ করেন, নৌকার স্লোগান দিয়ে তার বাড়িতে হামলার ঘটনা ঘটানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে নৌকা প্রতীকের প্রার্থী খন্দকার জাকির হোসেন নিলু বলেন, গতকাল রাতে আমার দলের ৪-৫ জন কর্মী ওই গ্রামে ভোট চাইতে গেলে স্বতন্ত্র প্রার্থী ইমাম-উলের লোকজন আমার কর্মীদের ওপর হামলা চালায় ও তারা নিজেদের বাড়ি নিজেরা ভাঙচুর করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমরা কখনোই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করতে পারি না।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...