ঢাকারবিবার , ২৩ জানুয়ারী ২০২২

সিংগাইরে জুলহাস হত্যার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

যুগের কন্ঠ
জানুয়ারী ২৩, ২০২২ ১:০০ অপরাহ্ন
Link Copied!

মানিকগঞ্জের সিংগাইরে জুলহাস হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) বিকেল ৩টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জের আঞ্চলিক মহাসড়কে জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী এ মাননবন্ধন অনুষ্ঠিত হয়।

জয়মন্টপ বাজার বনিক সমিতির সাধারণ আবু বকক সিদ্দিকের সভাপতিত্বে ও বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. সেলিম রেজার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-নিহত জুলহাসের বড় ভাই জয়নাল ফকির , ইউপি সদস্য লুৎফর রহমান, সাবেক ইউপি সদস্য মো. বোরহান ফকির, উপজেলা যুবলীগের যুগ্নসাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, যুবলীগ নেতা মো. মনির হোসাইন প্রমুখ। মানববন্ধন শেষে প্রায় ২ হাজার লোকজন বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি আঞ্চলিক মহাসড়ক থেকে হাটখোলা পর্যন্ত প্রদক্ষিণ করেন।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত ১২ জানুয়ারি সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে ভাকুম বেপারী পাড়া গ্রামের মজিবুর ডাকাতের পরিবারের লোকজন জুলহাসকে (৩৫) কুপিয়ে হত্যা করে। পর দিন নিহতের বড় বোন ছালেহা বাদি হয়ে ২১ জনের নাম উল্লেখসহ ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় থানা পুলিশ এজাহারভূক্ত ৩ জনকে গ্রেফতার করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।