ঢাকাসোমাবার , ৯ মে ২০২২

৮শ কেজি চাল নিয়ে দফাদার উধাও!

গোপালগঞ্জ প্রতিনিধি
মে ৯, ২০২২ ৭:৪৭ অপরাহ্ন
Link Copied!

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নে গত (২৯ এপ্রিল) শুক্রবার বিকালে ইউনিয়ন পরিষদের দফাদার শ্রী শংকর মন্ডল দুই ভ্যানে ১৬ বস্তা ৫০ কেজি ওজনের ৮শ কেজি সমপরিমান চাল নিয়ে উধাও। এই বিষয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে গত ৫ মে লিখিত অভিযোগ করেন স্থানীয় মেম্বারগণ।

সূত্রে জানা গেছে, জনগনের মাধ্যমে চাল-এর বিষয়টি জানতে পেরে স্থানীয় ৪,৫,৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শ্রীমতি রক্তি রানী বালা ঘটনাস্থলে এসে ভ্যানটি জব্দ করেন। পরবর্তিতে তিনি (শ্রীমতি রক্তি রানী বালা) বাধার মুখে পরে ভ্যানটি তার কাছ থেকে নিয়ে যায় অন্যরা। পরে তাৎক্ষনিক অন্যান্য স্থানীয় মেম্বারগণ ঘটনাস্থলে ছুটে আসেন এবং প্রতিবাদ জানান। পরে শংকর মন্ডলকে ইউনিয়ন পরিষদে আসতে অনুরোধ করা হয়। কিন্তু তিনি আসেন নাই।

আরো জানা গেছে, শান্তি শৃঙ্খলা রক্ষার্থে বিষয়টি পুলিশ ফাড়িঁকে মৌখিকভাবে অবগত করি। পুলিশ এসে দেখবে বলে বলে জানান। পরবর্তিতে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করি।

এই বিষয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নে মেম্বার সুমন মন্ডল এ প্রতিবেদককে বলেন, ‘আমরা যে ক’জন মেম্বার আছি জানতে পেরে ছুটে যাই। যিনি চাল নিয়ে গিয়েছেন তাকে জিজ্ঞেস করা হলে তিনি আমাদেরকে জানান ইউনিয়ন পরিষদ থেকে তিনি কোন বস্তা চাল নিয়ে যায়নি, পাশের বিল্ডিং থেকে চাল নিয়েছেন।

এখন আমাদের দাবি ৩টি। ১. ইউনিয়নের সকল মেম্বারদের সামনে সিসি ফুটেজ দেখাতে হবে। ২. চেয়ারম্যান,দফাদার, ইউনিয়ন সচিব কথাকপোন সেদিন কি হয়েছিল তা জানাতে হবে। ৩. কেন না বলে দফাদার চাল নিয়ে গিয়েছেন এইজন্য তাকে আইনের আওতায় আনা হোক।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।