ঢাকাসোমাবার , ৯ মে ২০২২

দুই জেলায় সড়কে ঝরলো চার প্রাণ

জামালপুর ও কুমিল্লা প্রতিনিধি
মে ৯, ২০২২ ৭:৫৩ অপরাহ্ন
Link Copied!

জামালপুরের সরিষাবাড়ী ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই পল্লীবিদ্যুত কর্মী নিহত হয়েছেন। অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রাম নামক স্থানে যাত্রীবাহী বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন।

সোমবার বিকালে ময়মনসিংহ থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারান দুই পল্লীবিদ্যুত কর্মী।

সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল হুদা জানান, মিটার রিডিংয়ের কাজে যাওয়ার পথে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া এলাকার জামতলা রেলক্রসিং এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির মিটার রিডিং সুপার ভাইজার আলী হাসান ও তার সাথে থাকা বিদ্যুৎ মিস্ত্রী সুলতান মিয়া গুরুত্বর আহত হন।

গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকোষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে এবং বিদ্যুৎ মিস্ত্রি সুলতান মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াউল ইউনিয়নের বিলপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

সরিষাবাড়ী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মজিবুল হক জানান, নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জামালপুর জিআরপি থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

অপরদিকে সোমবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রাম নামক স্থানে নিহত হয়েছেন পজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের আবদুল খালেকের ছেলে রিন্টু (৩০) ও মিয়ার বাতিসা গ্রামের মনা মিয়ার ছেলে রিপন (৩২)। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. কাউছার।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে ঢাকাগামী যাত্রীবাহী বাস মহাসড়কের আটগ্রাম রাস্তার মাথায় একটি মোটরসাইকেলের আরোহীদের রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী রিন্টু, রিপন ও চৌধুরী মিয়াকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেলে নেয়ার পথে রিপনের মৃত্যু হয় এবং ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রিন্টুর মৃত্যু হয়। আহত চৌধুরী মিয়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রিন্টুর চাচাতো ভাই নিজাম উদ্দিন বলেন, রিন্টু প্রবাসফেরত। সকাল বেলায় হাঁটতে বের হয়। হঠাৎ করে তার দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার শেষে হাসপাতালে নিয়ে যাই। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপ-পরিদর্শক মো. কাউছার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। বাসটি একটি মোটরসাইকেলের আরোহীদের রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দেয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় রিপন ও রিন্টু নামে দুজনের মৃত্যু হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।