ঢাকারবিবার , ৫ জুন ২০২২

কথা ছিল ছুটি পেলে সাতদিনের মেয়েকে কোলে নিবে!

কুমিল্লা প্রতিনিধি
জুন ৫, ২০২২ ৬:৫৯ অপরাহ্ন
Link Copied!

একমাত্র সন্তানকে দেখে যেতে পারলেন না চট্টগ্রাম ফায়ার সার্ভিসে ফায়ার ম্যান মনিরুজ্জামান। বাবা বলে মেয়েকে কোলে নিয়ে আদর দেয়া হলো না তার।

ফায়ার ম্যান মনিরুজ্জামানের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের নাইয়ারা গ্রামে মনিরুজ্জামান। তিনি চট্টগ্রাম ফায়ার সার্ভিসে ফায়ার ম্যান হিসেবে কর্মরত ছিলেন। রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

শনিবার চট্টগ্রামের ভাটিয়ারিতে বিএম ডিপোতে বিস্ফোরণে দগ্ধ হয়ে এখনও পর্যন্ত ৩৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে একজনের নাম মনিরুজ্জামান মনির।

মনির বরিশালে বিয়ে করেন। স্ত্রী থাকেন বরিশালে বাবার বাড়িতে। এক সপ্তাহ পূর্বে তাদের এক মেয়ে সন্তানের জন্ম হয়। এটিই এই দম্পতির প্রথম সন্তান। খোঁজ নিয়ে জানা যায়, মনিরুজ্জামান নাঙ্গলকোট উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের নাইয়ারা গ্রামের বীরমুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে। তার পাঁচ ভাই, এক বোন।

সাতবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন জানান, মনিরের এক সপ্তাহ আগে একটি মেয়ে সন্তান হয়েছে। ছুটি পেলে মেয়েকে দেখতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু আল্লাহর কি খেলা! অবুঝ শিশুটিকে একবার কোলেও নিতে পারলো না সে!

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন জানান, মনিরুজ্জামানের মৃত্যুর বিষয়টি জেনেছি। বিস্তারিত জেনে আমাদের পক্ষ থেকে যে ধরনের সহায়তা দরকার, তা করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।