দর্শকদের অনুরোধে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

বিনোদন প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ২:০৪ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

ছবি সংগৃহীত

দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পায় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ প্রতিটি সিজন নিয়েই দর্শক আগ্রহ ছিলো তুঙ্গে। তৃতীয় সিজনে নাটকটির তুমুল জনপ্রিয় চরিত্র কাবিলার সাজা হওয়া এবং তাকে কারাগারে পাঠানোর দৃশ্য অর্থাৎ তার বিয়োগাত্মক পরিণতি মেনে নিতে পারছেন না দর্শক। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভও প্রকাশ করেছেন। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না এটি। সেই প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে।

এতসব আলোচনার পর নির্মাতা কাজল আরেফিন অমি তখন জানিয়েছিলেন, নতুন সিজন নিয়ে কোনো পরিকল্পনা ছিল না তার। কিন্তু দর্শকের এত আগ্রহ দেখে তিনি অবাকই হয়েছেন। দর্শকের অনুরোধে অবশেষে সিজন ৪ নির্মাণ করতে চলেছেন তিনি।

কাজল আরেফিন অমিসহ এর প্রযোজনা প্রতিষ্ঠান ও শিল্পীরা রোববার ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ আসবে, সেই ইঙ্গিত দিয়েছেন। এরপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’।

কাজল আরেফিন অমি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘ সিজন ৩ এর পর ‘ব্যাচেলর পয়েন্ট’ এর নতুন সিজন করবো, এটা আসলে পরিকল্পনাতে ছিলো না। কিন্তু শেষ সিজন প্রচারের পর দর্শকরা যা কাণ্ড দেখালেন তাতে আমি ও আমাদের টিম আসলেই খুব অবাক হয়েছি। অসংখ্য অনুরোধ আসতে থাকে নতুন সিজনের জন্য। এরপর আমি সিদ্ধান্ত নিই যে, ‘ব্যাচেলর পয়েন্ট’ এর প্রত্যেকটা চরিত্রের শেষ দেখাবোই আমি কিন্তু সেটা কবে; সে বিষয়ে নিশ্চিত ছিলাম না। অবশেষে এখন এটুক নিশ্চয়তা দিতে পারি যে, হ্যাঁ, ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪ আসছে এবং সেটা খুব শিগগিরই। আর সেটা শুরু করার আগে একটা বিশাল চমক থাকছে দর্শকদের জন্য।’

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে অনেক বেশি জনপ্রিয়তা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...