হলিউড অভিনেতার বিপরীতে এনা সাহা

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

ওপার বাংলার মিষ্টি নায়িকা এনা সাহা। এরইমধ্যে তার অভিষেক ঘটেছে প্রযোজনাতেও। সেই সুবাদে অভিনয় এবং প্রযোজনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। এখন আপাতত কাশ্মীরে রয়েছেন এনা। যশের সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির শুটিং করছেন ভূস্বর্গে। আর তারই মাঝে নতুন দুই ছবির কাজ নিয়েও ভাবনাচিন্তা শুরু করে ফেলেছেন এনা।

যার মধ্য়ে একটিতে থাকবেন যশ ও নুসরাত। আর একটিতে হলিউড অভিনেতা অ্যালেক্স ও’ নীলের বিপরীতে দেখা যাবে এনা সাহাকে।

নতুন এই ছবি নিয়ে জারেক এন্টারটেনমেন্টের কর্ণধার বনানী সাহা জানালেন, ”আপাতত কাশ্মীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছে এনা। ওখান থেকে ফিরেই নতুন এই ছবির অফিসিয়াল ঘোষণা করা হবে। হলিউড অভিনেতা অ্য়ালেক্স ও’ নীলকে দেখা যাবে এনার বিপরীতে। ছবির পরিচালনা করবেন বিশ্বরূপ বসু। এনা ও অ্যালেক্স ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন পাভেল।”

বনানী জানিয়েছেন, কাশ্মীর থেকে ফিরে যশ ও নুসরাতকে নিয়ে আরেকটি ছবির ঘোষণাও করবেন এনা। ‘চিনে বাদাম’ ছবির পর এই ছবিও পরিচালনা করবেন শিলাদিত্য মৌলিক। কাশ্মীরে ‘চিনে বাদাম’ ছবির শুটিংয়ের মাঝেই যশ ও নুসরাতের নতুন ছবির একটি গানেরও শুটিং সেরে ফেলেছেন তারা।

তবে শুধু সিনেমাই নয়, জারেক এন্টারটেনমেন্টের ইউটিউবের জন্য গানের ভিডিও তৈরি করছেন। এমনকী, এনার বোন ডোনাও এই সংস্থার ব্যানারে তৈরি করছেন সত্যজিৎ রায়ের চার নায়িকাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্যের ছবি। যেখানে অভিনয় ও পরিচালনা করবেন ডোনাও। পরিচালনায় ডোনার সঙ্গে থাকবেন সুব্রত।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...