বড় পর্দায় নাম লেখাচ্ছেন আরিয়ান, শুটিং জানুয়ারিতে

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান

দীর্ঘদিনের ক্যারিয়ারে এবার বড় পর্দায় সিনেমা নির্মাণে আসছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। গেল কয়েক মাস আগে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া তার প্রথম ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমা দিয়ে তিনি ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন, সেইসাথে পেয়েছেন দারুণ সাফল্য। সেই ধারাবাহিকতায় এবার নাম লেখাচ্ছেন বড় পর্দায়।

খোঁজ নিয়ে জানা গিয়েছে, এরইমধ্যে ছবির নাম এবং শিল্পী নির্বাচন চূড়ান্ত করে ফেলেছেন তিনি। চলতি সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমার নাম অন্তর্ভুক্ত করবেন। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই নতুন সিনেমার ঘোষণা দেবেন এই নির্মাতা। তার দ্বিতীয় সিনেমায় ছোট ও বড়; দুই পর্দার অভিনয়শিল্পী থাকবেন।

এই বিষয়ে মিজানুর রহমান আরিয়ান বাংলাদেশ জার্নালকে বলেন, ‘হ্যাঁ, সিনেমা নির্মাণ করতে যাচ্ছি, এটা সত্যি। ওটিটির জন্য কাজ করে দারুণ এক অভিজ্ঞতা হয়েছে, যার জন্য এবার বড় পর্দায় অর্থাৎ সিনেমা হলের জন্য নির্মাণ করতে যাচ্ছি। এর জন্যই ঈদের পর নতুন করে কোনো কাজ করিনি। একসঙ্গে দুইটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। প্রি-প্রোডাকশন থেকে শুরু করে সবকিছু গুছিয়ে নিয়েছি। এখন শুধু ঘোষণা দেওয়া বাকি। বড় পর্দার জন্য যেহেতু প্রথম সিনেমা তাই সবকিছু পরিকল্পনা মতো করেই সুন্দরভাবে সবাইকে জানাতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে পোস্টারসহ বিস্তারিত জানানোর পরিকল্পনা আছে।’

ছবিতে নায়ক-নায়িকা কারা থাকছেন, এমন প্রশ্নে নির্মাতার উত্তর, সিনেমা শুরু করার আগের ৯৫ ভাগ কাজ শেষ বলা যায়। কারা থাকছেন সেটা এখনই নয়, তবে খুব শিগগিরই জানাবো।

নির্মাতা জানান, নতুন বছরের শুরুতে অর্থাৎ আগামী জানুয়ারিতেই সিনেমাটির শুটিং শুরু হবে। এরপর বছরের মাঝামাঝি সময়ে সিনেমা হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...