যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

সারোগেসির মাধ্যমে একসঙ্গে দুই সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। তার কোলজুড়ে এসেছে এক কন্যা ও এক পুত্রসন্তান। জানা গেছে, কন্যার নাম রেখেছেন জিয়া আর পুত্রের নাম জয়। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে এমন তথ্য জানান প্রীতি নিজেই।

ইনস্টাগ্রামে প্রীতি জিনতা লেখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি ভীষণ আনন্দিত। সেইসাথে পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ হয়ে গিয়েছে। কারণ আমাদের পরিবারে এসেছে যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় এ অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

শুধু প্রীতি জিনতাই নয়, এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...