ঢাকারবিবার , ২০ মার্চ ২০২২

‘সিনেমা ভালো না লাগলে টিকেটের টাকা ফেরত দেবো’

বিনোদন ডেস্ক
মার্চ ২০, ২০২২ ৮:০৬ অপরাহ্ন
Link Copied!

সংখ্যালঘু তিনটি মানুষের স্বপ্ন, হতাশা, হাহাকারের গল্পে নির্মিত হয়েছে সিনেমা ‘বসন্ত বিকেল’। রফিক শিকদারের পরিচালনায় এতে জুটি বেঁধেছেন শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। নতুন এ জুটির সিনেমাটি ঈদের পর অর্থাৎ আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে বলে জানান পরিচালক।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফিডিসির) এক সংবাদ সম্মেলনে ছবির মুক্তির তারিখ ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান, পরিচালক শাহীন সুমন, অভিনেত্রী অঞ্জনা, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক জয় চৌধুরী ও ‘বসন্ত বিকেল’ সিনেমার শিল্পী ও কলাকুশলীরা।

রফিক শিকদার বলেন, বসন্ত বিকেল সিনেমা বানাতে গিয়ে আমি অনেকবার কেঁদেছি। এটি আমার জীবনের অনেক স্বপ্নের সিনেমা, তেমনি এটি আমার জীবন থেকে অনেককিছু কেড়ে নেওয়ার একটি সিনেমা। এই সিনেমাটি বানানোর পরিকল্পনা এসেছে আমার মায়ের মৃত্যুর পর। আমি যখন এ দেশ থেকে চলে যাওয়ার পরিকল্পনা করেছিলাম তখনই এই সিনেমাটি বানানোর সিদ্ধান্ত নেই।

এই নির্মাতা আরও বলেন, কেউ যদি বলেন এই সিনেমাটি দেখে আমার ভালো লাগেনি তাহলে আমি তার হলের টিকিট সশরীরে ফেরত দেবো। কারণ আমি সিনেমা শিল্পে টাকার জন্য আসিনি। আমি আমার পকেটের টাকা খরচ করে সিনেমা বানাই। মানুষকে সচেতন করতে চাই। সমাজকে সচেতন করতে চাই। এখানেও সেই চেষ্টা করেছি।

উল্লেখ্য, ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন ও সুবাহ ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।