ঢাকারবিবার , ২০ মার্চ ২০২২

‘দ্য ব্যাটম্যান’ ৫০ কোটি ডলার ছাড়িয়েছে

বিনোদন ডেস্ক
মার্চ ২০, ২০২২ ৮:০৬ অপরাহ্ন
Link Copied!

ডিসি কমিকসের জনপ্রিয় ব্যাটম্যান চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘টোয়াইলাইট’ তারকা রবার্ট প্যাটিনসন। তার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবার। আন্তর্জাতিক চলচ্চিত্র বাজারে এ বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘দ্য ব্যাটম্যান’।

বক্স অফিস মোজো অনুযায়ী, ২০ কোটি ডলার খরচে নির্মিত হয় সিনেমাটি। যার আয় ইতোমধ্যে ৫০ কোটি ডলার ছাড়িয়েছে। ওয়ার্নার ব্রাদার্স প্রযোজিত অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি, যা বিশ্বব্যাপী ৪ মার্চ মুক্তি পায়।

কমিকবুক ডটকমের একটি প্রতিবেদন অনুযায়ী, ছবিটি যুক্তরাষ্ট্রে ২৫ কোটি এবং আন্তর্জাতিক বাজারে ২৫ কোটি ডলার আয় করেছে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন- জোয়ি ক্রাভিটজ, জেফরি রাইট, পল ড্যানোসহ আরও অনেকে।

‘দ্য ব্যাটম্যান’ ছবিটি ২০২১ সালের জুনের শুরুর দিকে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে এর মুক্তির তারিখ দুইবার পিছিয়ে যায়। অবশেষে ২০২২ সালের ২৩ ফেব্রুয়ারি লন্ডনে প্রিমিয়ার হয় এবং ৪ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এক বিবৃতিতে ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের চেয়ারম্যান টবি এমেরিক বলেছেন, ‘সারা বিশ্বের মানুষ সিনেমা হলে ব্যাটম্যান উপভোগ করছে। আমরা বেশ রোমাঞ্চিত।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।