ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১

ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের চেষ্টা, গুলি  

যুগের কন্ঠ
ডিসেম্বর ৯, ২০২১ ১২:১৬ অপরাহ্ন
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোকাররম ভবনের সামনের সড়কে মোটরসাইকেল আরোহী এক ব্যক্তির ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। প্রাথমিক চেষ্টা ব্যাহত হলে তারা ওই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালিয়েছেন বলে জানা যায়।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। একইসাথে ক্যাম্পাসের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

প্রত্যক্ষদর্শী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইলিয়াস আহমেদ জানান, বিশ্ববিদ্যালয়ের মুকাররম ভবনের সামনের সড়ক দিয়ে এক ব্যক্তি উবার রাইডের মোটরসাইকেলে করে যাচ্ছেন। এমন সময় পেছন থেকে দুই মোটরসাইকেলে চারজন এসে তার পিঠে থাকা ব্যাগ টান দিলে তিনি রাস্তায় পড়ে যান। পরে রাস্তা থেকে উঠে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের গেটের দিকে দৌড়ে গেলে তাকে লক্ষ্য করে দুইটি গুলি ছোড়া হয়। তবে গুলিতে কেউ হতাহত হয়নি বলে জানান এই প্রত্যক্ষদর্শী। ভুক্তভোগী ওই ব্যক্তি ইসলামি ব্যাংকের একজন কর্মকর্তা এবং তার ব্যাগে ভর্তি টাকা ছিল বলে জানান তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী বলেন, আমরা বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছি। এটা বিশ্ববিদ্যালয়ের কোন বিষয় নয়। একটা ছিনতাইয়ের চেষ্টা চালানো হয়েছিল। পুলিশ ও গোয়েন্দা বিভাগ বিষয়টি দেখছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।